Forums

Go Back   The TrekEarth Forums >

Notices

Needs Improvement bhorerpakhi 2006-10-29 5:12

Kichu mone korben na, kintu ei chobita te ami bhalo kichu dekhte pachhi na. Clarity, sharpness moteo bhalo noy, jani na ki PP korechen. Pa-ta omni baire rakhao ki thik? Hoyto choto mukhe baro katha hoye gelo.
Poulomi

Old 10-29-2006, 10:18 PM
TE Senior Member

Default To bhorerpakhi: thanks

hello Poulomi,

BUJHTE PAARCHI...!!!! ACTUALLY AAMAAR KAACHE DIGICAM NEI...AAMI PAATI MANUAL SLR DIYE PHOTO TULI, AAR NEGATIVE SCAN KORE IMAGE TULI....TOMAR BOKTOBYO THIK...SORRY TUMI BOLLAAM...!!

EKHANE KEO BORO BA CHOTO NOE...SOBAI AAMRAA PHOTOGRAPHER..EKTAA AMON FRIENDS ER GROUP JARA SOBAAI PHOTOGRAPHY BHALO BASHE..TAI SOB COMMENT THIK..

KICHU MONE KORBAAR TO KONO KOTHAAI UTHCHENAA..INFACT I AM HAPPY THAT U SAID WHAT U FELT..

TAKE CARE

INDRO
Old 10-30-2006, 04:02 PM
TE Newbie

Default Re: To bhorerpakhi: thanks

Ebar bujechi. Shotti scanned chobir khetre scannerer opor to onekta depend korte hoy, kichu korar nei.
Poulomi
Old 11-12-2006, 03:34 PM
TE Senior Member

Default A correction

Hello Poulomi,

I had used a wrong word in my reply to you...I should not have used the word "PAATI" while refering to my camera..I really love that camera as it is my first camera and gifted to me by a very special person..and pfotographs taken from that camera really come out good from all respects but only thing i wanted to convey is that the scanning part actually tarnishes the images...and that is why i have decided that i will not ypload anymore pics till the time i have a digicam as uploading scanned pics is an insult to my loved camera..

Just wanted to clarify even though u did not ask for it

Regards,

Indro